দুই প্রেমিকাকে একসঙ্গে বিয়ে করছেন রোনালদিনহো!

| - By

একসঙ্গে নিজের দুই প্রেমিকাকে বিয়ে করতে যাচ্ছেন ব্রাজিলের সাবেক বর্ষসেরা তারকা ফুটবলার রোনালদিনহো! এমন দাবি ব্রাজিলিয়ান গণমাধ্যমের। রোনালদিনহোর দুই বাগদত্তার নাম প্রিসিলা কোয়েলহো ও বিয়াত্রিজ সুজা। সবকিছু ঠিক থাকলে আগামী আগস্টেই বিয়ের কাজটি সেরে ফেলবেন সাবেক বর্ষসেরা এই ফুটবলার।

সম্প্রতি দুই প্রেমিকাকে একই রকম পারফিউম, একই রকম জামা উপহার দিয়েছেন রোনালদিনহো। বিশ্বকাপ জয়ী এ ফুটবলারের কাছ থেকে দুই প্রেমিকা দৈনিক ১৫০০ পাউন্ড ভাতা পান।

২০১৭ সালের ডিসেম্বর থেকেই তারা একসঙ্গে বসবাস করছেন রোনালদিনহোর রিও ডি জেনিরোর বিলাসবহুল বাড়িতে। ২০১৬ সাল থেকে বিয়াত্রিজের সঙ্গে প্রেম করে যাচ্ছেন সাবেক এই বার্সেলোনা তারকা। আর প্রিসিলার সঙ্গে তার প্রেমের শুরু আরো আগেই।

ব্রাজিলিয়ান সাংবাদিক লিও দিয়াস জানান, গত বছরের জানুয়ারিতে দুই প্রেমিকা সুজা এবং কোয়েলহোর হাত ধরে তাদের বিয়ের প্রস্তাব দেন রোনালদিনহো। তাদেরকে একই সঙ্গে বাগদানের আংটিও পরান তিনি।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম জানায়, দু’জন একসঙ্গে খুব সৌহার্দ্যপূর্ণভাবে সংসার করবেন বলে জানিয়েছেন। এদিকে দুই নারীকে বিয়ে করার উদ্যোগে রোনালদিনহোর ওপর চটেছেন তার বোন ডেইজি। জানিয়ে দিয়েছেন, ভাইয়ের বিয়েতে আসবেন না তিনি। তবে বিয়ের মিউজিক বাজানোর দায়িত্ব পড়েছে রোনালদোর প্রতিবেশী বন্ধু গায়ক হোর্হে ভার্সিলোর ওপর।

ব্রাজিলের এই সাবেক বর্ষসেরা তারকা ফুটবলার প্রায় তিন বছর ধরে কোনো প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেননি। ২০১৫ সালে ব্রাজিলিয়ান ক্লাব ফ্লুমিনেনসের হয়ে সর্বশেষ ম্যাচ খেলেছিলেন। সেটাই যে শেষ। আর দেখা যাবে না জাদুকরী ফুটবল। সব ধরনের ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ব্রাজিলের হয়ে ২০০২ বিশ্বকাপ জয়ী তারকা রোনালদিনহো।

বিডি২৪লাইভ/এমআরএম




Leave a reply