এসেনসিও’কে কিনতে ১৫০ মিলিয়নের প্রস্তাবকে পাত্তা দিলো না রিয়াল

| - By

রিয়াল তারকা মার্কোকে বিশাল অঙ্ককের ইউরো দিয়ে কিনে নিতে চায় দুটি ক্লাব। তবে অর্থের পরিমাণটা চোখ বড় হয়ে যাওয়ার মতনই পরিস্থিতি তৈরি কারার মতো। কারণ যে এসেনসিওকে রিয়াল ৪ বছর আগে কিনেছিল মাত্র ৩.৯ মিলিয়ন ইউরো দিয়ে কিনতে প্রস্তাব পাঠিয়েছিল ১৫০ মিলিয়ন ইউরোর!

কিন্তু রিয়াল মাদ্রিদ এই প্রস্তাবকে ভাবনা-চিন্তা না করেই মুখের উপর না বলে দিল। স্পষ্ট করে জানিয়ে দিয়েছে ২৫ বছর বয়সী এসেনসিওকে বিক্রি করা হবে না। যদি রিয়াল প্রস্তাবে রাজি হত তাহলে অনায়াসে লাভ হত ১৪৬.১ মিলিয়ন ইউরো। রিয়াল এই অর্থের মোহে না পড়ে প্রস্তাবকারী ক্লাব দুটোকে নাকি মুখের উপর বলে দিয়েছে, এসেনসিও’র পেছনে ঘুরে সময় নষ্ট না করে অন্য দরজায় কড়া নাড়তে!

তবে এই সংবাদটিকে অবশ্য অনেকেই গুজব বলে উড়িয়ের দেয়ারও সুযোগ নেই। কারণ এসেনসিও’র এজেন্ট স্বয়ং হোরাসিও গ্যাগিওলি এর সত্যতা নিশ্চিত করেছেন। তাও একটি নয়, এক সঙ্গে দুটি ক্লাব রিয়ালের তরুণ এই প্রতিভাকে কেননার জন্য ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পাঠিয়েছিল।

ইউরোপের কোন ক্লাবের এতো সাহস রিয়ালের ভান্ডারে হাত ঢোকায়? হোরাসিও অবশ্য ক্লাব দুটির নাম বলেননি। তবে আকার-ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন, প্রস্তাবকারী দুটি ক্লাবই ইংল্যান্ডের। ‘এসেনসিও’র জন্য ১৫০ মিলিয়ন ইউরোর দুদুটি প্রস্তাব পেয়েছিল রিয়াল। কিন্তু রিয়াল দুটি প্রস্তাবই ফিরিয়ে দিয়েছে।’-কাদেনা সেরকে স্পষ্ট করেই বলেছেন হোরাসিও।




Leave a reply